বৃহস্পতিবার, নভেম্বর ১৪, ২০১৯

তা হলে কি অমৃতসর কেন্দ্র থেকে বিজেপির টিকিটেই লড়বেন সানি দেওল


এ প্রসঙ্গে বলিউডের ‘মোস্ট অ্যাকশন হিরো’কে প্রশ্ন করা হলে জল্পনা উড়িয়ে দেন। সানি দেওল বলেন, রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা কানে আসছে। তিনি (অমিত শাহ) আমার সঙ্গে দেখা করেছেন। ছবি তুলেছেন। ব্যস।


সৎ মা হেমা মালিনি আরও এক বার বিজেপির টিকিটে মথুরা থেকে লড়ছেন। ২০০৪ সালে গেরুয়া দলের হয়েই লড়েছিলেন বলিউডের ‘বীরু’ ধর্মেন্দ্র। এ বার কি সেই গেরুয়া শিবিরেই নাম লেখাচ্ছেন তাঁদের পুত্র ‘নরসিংহ’ সানি দেওল! শনিবার বলিউড অভিনেতা সানি দেওলের দিল্লির বাড়িতে বিজেপি সভাপতি অমিত শাহ পৌঁছলে জোর জল্পনা তৈরি হয় রাজনৈতিক মহলে। এখন পাঞ্জাবের তিনটে আসনে প্রার্থী দেয়নি বিজেপি। তা হলে কি অমৃতসর কেন্দ্র থেকে বিজেপির টিকিটেই লড়বেন সানি দেওল?

এ প্রসঙ্গে বলিউডের ‘মোস্ট অ্যাকশন হিরো’কে প্রশ্ন করা হলে জল্পনা উড়িয়ে দেন। সানি দেওল বলেন, রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা কানে আসছে। তিনি (অমিত শাহ) আমার সঙ্গে দেখা করেছেন। ছবি তুলেছেন। ব্যস। ৬২ বছর বয়সী ওই অভিনেতা এ দিন স্পষ্ট করে দেন রাজনীতি নিয়ে অমিত শাহের সঙ্গে কোনও কথা হয়নি।

পাঞ্জাবের ১৩ টি আসনে ৩ টিতে লড়ছে বিজেপি। শিরোমানি অকালি দলের সঙ্গে জোট করে পঞ্জাবে লড়ছে বিজেপি। অমৃতসর, গুরদাসপুর এবং হোশিয়ারপুর কেন্দ্র এখনও পর্যন্ত প্রার্থী চূড়ান্ত করেনি বিজেপি। শোনা যাচ্ছে, অমৃতসরের জন্য অভিনেত্রী পুনম ধিল্লন এবং রাজিন্দর মোহন সিং ছিনার সঙ্গেও আলোচনা চালাচ্ছে বিজেপি। গুরদাসপুর আসনে বিনোদ খান্নার স্ত্রী কবিতা খান্না বা তাঁদের পুত্র অক্ষয় খান্নাকে দাঁড় করানোর জল্পনা রয়েছে। সম্প্রতি, ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইমমিনিস্টার’ সিনেমায় সঞ্জয় বারুর ভূমিকায় অভিনয় করে নজর কেড়েছেন বলিউডের প্রবীণ এই অভিনেতা। এমনকি শোনা যায়, ওই চরিত্রে অভিনয় করে বিজেপির অন্দরেও বেশ প্রশংসিত হয়েছেন অক্ষয় খান্না। উল্লেখ্য, আগামী ১৯ মে এক দফায় ভোটগ্রহণ হবে পঞ্জাবে।