বৃহস্পতিবার, মে ২৮, ২০২০

ঋষি কাপুরও চলে গেলেন !

ইরফান খানের শোকের ঝড় থামে নি , চলে গেলেন ঋষি কাপুর ।

বুধবার বিকেলে অত্যন্ত সংকটজনক অবস্থায় বুধবারই হাসপাতালে ভরতি ছিলেন তিনি। মুম্বইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভরতি করা হয়েছিল তাঁকে। আইসিইউতেই রাখা হয়েছিল প্রবীণ বলিউড অভিনেতাকে।

ভাই ঋষির অসুস্থতার খবর গতকালই নিশ্চিত করেছেন দাদা রণধীর কাপুর। এদিন প্রবীণ বলিউড অভিনেতার জনসংযোগকারী টিমের তরফে দেওয়া বিবৃতিতে জানা গিয়েছে, বুধবার ঋষি কাপুরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় হাসপাতালে ভরতি করা হয়েছে তাঁকে। স্ত্রী নীতু কাপুর ওঁর সঙ্গেই রয়েছেন হাসপাতালে। ছেলে রণবীর কাপুরও রয়েছেন। চিকিত্‍‌সকের পরামর্শেই বুধবার ঋষি কাপুরকে হাসপাতালে ভরতি করতে হয়েছে বলে জানা গিয়েছে। কিন্তু, ঠিক কী সমস্যার কারণে হাসপাতালে ভরতি করতে হল তাঁকে, তা এখনও অজানাই। দীর্ঘ কাল থেকে তিনি কর্কট রোগে ভুগছিলেন ।

গত বছরই সেপ্টেম্বর মাসে তিনি মার্কিন যুক্তরাষ্ট্র থেকে চিকিৎসা সেরে ফেরেন। সম্প্রতি দিল্লিতে শুটিং চলাকালে দূষণজনিত কারণে ঋষি অসুস্থ হয়ে পড়েন

বৃহস্পতিবার সকালে এলো নিদারুণ সংবাদ । বলিউডে দ্বিতীয় ঝটকা কাপুর পরিবারের সুসন্তান প্রখ্যাত অভিনেতা ঋষি কাপুর আর নেই । চলে গেলেন চলে গেলেন অমর আর এন্টনি। নেট দুনিয়ায় শোক প্রকাশ করলেন আকবর। অমিতাভ বচ্চন । টুইটে বিগ বি লেখেন, ”ও নেই…! ঋষি কাপুর নেই…. এই মাত্র চলে গেল…আমি শেষ হয়ে গেলাম!”


মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৭ বছর। ...