মঙ্গলবার, নভেম্বর ১৯, ২০১৯

আরিয়ান খান আসছেন বলিউডে

শাহরুখ খানের ছেলে বলে কথা! সিনেমায় কাজ শুরুর আগেই ভক্তের অভাব নেই। আর তাই আরিয়ান কবে বলিউডে অভিষেক ঘটাবেন তা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। অবশেষে, এই প্রতীক্ষা ফুরানোর সময় এসেছে।

আমেরিকায় ফিল্ম মেকিং নিয়ে পড়াশোনা করছেন আরিয়ান। বাবার শর্ত ছিল, পড়া শেষ হওয়ার আগে সিনেমায় কাজ করা যাবে না। তাই এতদিন বলিউডে কাজ করেননি আরিয়ান। জানা গেছে পড়াশোনা প্রায় শেষ আরিয়ানের। আর তাই করণ জোহরের ‘তখত’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক করবেন আরিয়ান। তবে, নায়ক হিসেবে নয়, সহ-নির্মাতা হিসেবে করণের সঙ্গে কাজ করবেন আরিয়ান।

সুদর্শন আরিয়ানকে ভক্তরা নায়ক হিসেবে দেখতে চাইলেও আরিয়ানের আগ্রহ সিনেমা নির্মাণকে ঘিরে। শাহরুখ একটি সাক্ষাৎকারে বলেছিলেন, ‘আরিয়ান অভিনেতা হতে চায় না, সিনেমা তৈরি করতে চায়, পরিচালক হতে চায় এবং এই কাজ শিখতেই ও আমেরিকা গিয়েছে।’

‘তখত’ ছবির মাধ্যমে করণ জোহর দুই বছর পর পরিচালনায় ফিরলেন। তার সর্বশেষ পরিচালিত সিনেমা ছিল ‘অ্যায় দিল হ্যায় মুশকিল (২০১৬)। তখত ছবিতে অভিনয় করবেন রণবীর কাপুর, কারিনা কাপুর খান, আলিয়া ভাট, জানভি কাপুর, অনিল কাপুর, ভিকি কৌশল এবং ভূমি পেনডেনকার। ছবিটি ২০২০ সালে মুক্তি পাবে।